সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ ৪, বাড়ি ভাঙচুর

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদীখানে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে চারজন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ১২ জন। এ ঘটনায় তিনটি বাড়িঘর ভাঙচুর করা হয়। শনিবার সকাল ৭টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে ।

সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়েছেন জাকির হোসেন (৪২) ,পিয়ার হোসেন (৩৫) ও সিয়াম (২৮)। তাদের ঢাকা মিটফোট হাসপাতালে নেওয়া হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনার পর থেকে চরপানিয়া গ্রামে উত্তেজনা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার চরপানিয়া গ্রামের পশ্চিমপাড়া ও পূর্বপাড়ার দুটি দলের মধ্যে ফুটবল খেলা নিয়ে তর্ক-বিতর্ক হয়। এ নিয়ে রুপচান মিয়া ও নুরুদ্দিন সমর্থকদের সঙ্গে একই এলাকার মুজিবুর রহমান ও আব্দুল আজিজ সমর্থকদের মধ্যে শনিবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় আমিন উদ্দিন, আব্দুল আজিজ ও গোলাম মোস্তফা নামে তিন ব্যক্তির বাড়িঘর ভাঙচুর করা হয়।

বালুচর ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন বলেন, ‘চরপানিয়া এলাকায় শুক্রবার একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত।’
সিরাজদীখান থানার ওসি খন্দকার হাফিজুর রহমান জানান, ফুটবল খেলা ও আধিপত্য বিস্তার নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে চরপানিয়া গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার পক্রিয়া চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চালাচ্ছে।