কিশোরী নির্যাতনের মামলায় যুব মহিলা লীগ নেত্রী মিশু কারাগারে

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

Bd news

নিজস্ব প্রতিবেদক:
সাভারে ১৫ বছর বয়সী এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ নির্যাতনের মামলায় ঢাকা জেলা যুব মহিলা লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রোববার (২৭ আগস্ট) তিনদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ।(Bd news) এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (২৩ আগস্ট) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম শুনানি শেষে তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

কিশোরী নির্যাতনের মামলায় যুব মহিলা লীগ নেত্রী মিশু কারাগারে

Bd news

মামলার অভিযোগ থেকে জানা গেছে, সম্প্রতি ওই কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করতে ব্যর্থ হওয়ায় তাকে জোরপূর্বক নেশাদ্রব্য খাইয়ে পাঁচতলা ভবনের ছাদ থেকে ফেলে দেন মিশু, তার স্বামী ও অজ্ঞাতপরিচয়ের কয়েকজন সহযোগী। গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা দেওয়া হয় ওই কিশোরীকে। শনিবার সে বাসায় ফেরে। এ ঘটনায় ১৯ আগস্ট কিশোরীর মা বাদী হয়ে মেহনাজ মিশু, তার স্বামী আতিকুর রহমান আতিক ও অজ্ঞাত ছয়-সাতজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। মেহনাজ মিশুকে গ্রেফতারের পর ‘শৃঙ্খলাপরিপন্থি কাজে যুক্ত থাকার অভিযোগে’ গতকাল শনিবার (২৬ আগস্ট) রাতে সংগঠন থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।
মামলার পর ১৯ আগস্ট দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে মেহনাজ মিশুকে গ্রেফতার করা হয়। এরপর আজ বিকেলে তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। আদালত মিশুকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তাকে গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে


newsInBangla    LatestNewsBd    Newspostbd Bd news

ক্যাম্পাস       অর্থনীতি      শিক্ষা      মতামত       দূর্ঘটন     রাজধানী