প্রাইভেটকারে ধাক্কা লাগায় লেগুনাচালককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২৩

news-in-bangla

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীতে প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগায় মো. সবুজ মিয়া (৩৫) নামে এক লেগুনাচালককে টেনেহিচড়ে রাস্তাল ফেলে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনা জড়িত কাউকেই এখনো আটক করতে পারেনি পুলিশ। আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে নিহতের পরিবার-পুলিশ ও হাসপাতাল সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

 

 

প্রাইভেটকারে ধাক্কা লাগায় লেগুনাচালককে পিটিয়ে হত্যা

– news-in-bangla

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বুধবার (২ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এলাকায় নির্মম এ ঘটনা ঘটে। ঘটনার সময় বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের পাশে ইউটিসি ভবনের সামনে দিয়ে গন্তব্যে যাচ্ছিল একটি লেগুনা। এসময় হঠাৎ করে সামনে আসা দ্রæতগতির একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে লেগুনাটির। এতে প্রাইভেটকারের সামনের  গøাস ভেঙ্গে যায়। এরপর ওই গাড়িতে থাকা ৪-৫ জন যুবক নেমে সবুজ মিয়াকে চালকের আসন থেকে টেনেহিচড়ে নামিয়ে রাস্তায় ফেলে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। তখন পথচারী অনেকেই এমন দৃশ্য দেখলেও ঝামেলা এড়াতে কেউ তাকে বাঁচাতে সামনে এগোয়নি। এতে গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে তাকে অচেতন অবস্থায় রাস্তায় ফেলে প্রাইভেটকার নিয়ে চলে যান ওই যুবকরা। পরে খবর পেয়ে অন্য লেগুনার লোকজন তাকে চিনতে পেরে দ্রæত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

 

প্রাইভেটকারে ধাক্কা লাগায় লেগুনাচালককে পিটিয়ে হত্যা

– news-in-bangla

নিহতের সহকর্মী অন্য এক লেগুনাচালক মন্টু মিয়া বলেন, আমিসহ অন্যরা লেগুনা চালিয়ে ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে লোকমুখে জানতে পারি প্রাইভেটকারে থাকা কিছু যুবক আমাদের সহর্মীকে মারধর করে রাস্তায় ফেলে চলে গেছে। এরপর আমরা সামনে গিয়ে সবুজকে দেখে চিনতে পারি। তখন তাকে রক্তাক্ত ও অচেতন দেখে তারাতারি উদ্ধার করি। এরপর একটি স্থানীয় হাসপাতাল নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের গ্রামের বাড়ি বরিশালের নলসিটি এলাকায়। তিনি ফার্মগেটে স্টাফ কোয়ার্টার এলাকায় থাকতেন।

 

প্রাইভেটকারে ধাক্কা লাগায় লেগুনাচালককে পিটিয়ে হত্যা

– news-in-bangla

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্টকে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তারৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনো আটক করা হয়নি


news-in-bangla    Latest News     Newspostbd

ক্যাম্পাস       অর্থনীতি      শিক্ষা      মতামত       দূর্ঘটন     রাজধানী