অজ্ঞানপার্টির খপ্পরে চাকরিজীবীর সর্বস্ব খোয়া

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

Newspostbd 

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীর শাহজাদপুর এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মো. শাহরিয়ার (৩৫) নামের রবি কোম্পানির মার্কেটিং বিভাগের এক সুপারভাইজার। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনেন পথচারিরা। পওে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে পাকস্থলি ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

অজ্ঞানপার্টির খপ্পরে চাকরিজীবীর সর্বস্ব খোয়া

Newspostbd 

শাহরিয়ারের সহকর্মী বাবু বলেন, আজ রোববার (৬ আগস্ট) দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, আমরা গুলশানের শাহজাদপুর রবি কোম্পানির মার্কেটিংয়ে কাজ করি। বসুন্ধরা এলাকায় মার্কেটিংয়ের কাজে গিয়েছিল সহকর্মী শাহরিয়ার। অফিসে ফেরার পথে গাড়ির মধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে তার কাছে থাকা টাকা-পয়সা নিয়ে যায়। পরে শাহজাদপুরের অফিসের সামনে এসে অচেতন অবস্থায় পড়ে যায়। খবর পেয়ে আমরা তাকে শাহজাদপুর এলাকা থেকে অচেতন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। এরপর কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে পাকস্থলি ওয়াশ করিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

অজ্ঞানপার্টির খপ্পরে চাকরিজীবীর সর্বস্ব খোয়া

Newspostbd

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্টকে জানান, গুলশানের শাহজাদপুর এলাকা থেকে এক ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলি ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে। তার কাছে থেকে কত টাকা নিয়েছে জানা যায়নি। তিনি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে। বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া


newsInBangla    LatestNewsBd    Newspostbd  News bd

ক্যাম্পাস       অর্থনীতি      শিক্ষা      মতামত       দূর্ঘটন     রাজধানী