আগারগাঁওয়ে পাসপোর্টের ২০ দালাল গ্রেফতার

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২৩

newspostbd

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিস সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে দালাল চক্রের ২০ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদেরকে অর্থদণ্ড এবং বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় র‌্যাব-২ এর ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) এ তথ্য জানান র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম।

তিনি বলেন, সম্প্রতি সংঘবদ্ধ একটি দালাল চক্র আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে এবং পার্শ্ববর্তী ব্যাংকে টাকা জমা দেওয়ার লাইনে দাঁড়ানো পাসপোর্ট প্রার্থীদের ফরম পূরণ(newspostbd), ফরম সত্যায়ন, ব্যাংকে ফি জমা, কাগজপত্র ঘাটতি, ভুল বা ভুয়া কাগজপত্র, এমনকি ৫ থেকে ৬ হাজার টাকায় ভেরিফিকেশন ছাড়া অতি দ্রুত পাসপোর্ট তৈরির সম্পূর্ণ দায়িত্ব নেওয়ার জন্য প্রলুব্ধ করে। অল্প সময়ে পাসপোর্ট করে দেওয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয় তারা। এর প্রেক্ষিতেই আজ বৃহস্পতিবার সকালে অভিযান চালানো হয়।

আগারগাঁওয়ে পাসপোর্টের ২০ দালাল গ্রেফতার

newspostbd

এএসপি শিহাব করিম বলেন, র‌্যাব-২ এর একটি দল র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহের পরিচালনায় রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিস সংলগ্ন এলাকায় বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পাসপোর্ট দালাল চক্রের ২০ জন সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় আসামিদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দেওয়া হয়


newsInBangla    LatestNewsBd    News bd  newspostbd

ক্যাম্পাস       অর্থনীতি      শিক্ষা      মতামত       দূর্ঘটন     রাজধানী