অজ্ঞানপার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন মামা-ভাগ্নে

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৩

 

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন মোহাম্মদ ইমরান হোসেন (৫৬) ও তার ভাগ্নে মো. আজিজুল ইসলাম (২০)। এসময় প্রতারকচক্র তাদের কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকাসহ সর্বস্ব লুটে নিয়েছে। পরে ফায়ার সার্ভিস সদস্য কামরুজ্জামান ও সাইফুল অচেতন অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে তাদের ভর্তি করা হয়। আজ বুধবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে ফুলবাড়িয়ার সিটি প্লাজার ১ নম্বর গেটের সামনে এ ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতালে আনা কামরুজ্জামান ও সাইফুল নিউজ পোস্ট বিডিকে বলেন, আমরা জানতে পেরেছি নবীনগর থেকে মামা-ভাগ্নে একসঙ্গে ধামরাই পরিবহনের একটি বাসে উঠে। প্রতারক চক্রের সদস্যরা কৌশলে তাদের নেশাজাতীয় কিছু খাইয়ে অচেতন করে তাদের কাছে থাকা ৩৫ হাজার টাকাসহ সর্বস্ব নিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্ট বিডিকে জানান, অজ্ঞানপার্টির খপ্পরে পড়া দুজনকে ফুলবাড়িয়ার সিটি প্লাজার ১ নম্বর গেটের সামনে থেকে অচেতন অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিসের দু’সদস্য। এরপর তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। জানা গেছে তাদের কাছ থেকে অজ্ঞানপার্টির সদস্যরা ৩৫ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে বলেও জানিয়েছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া। তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি পাবনা জেলার আটঘরিয়া থানায়। তারা গাজীপুরে থাকেন।