আ.লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য হাবিবুর রহমান সিরাজের পূবালী বাংক সিবিএ অফিসে ঝটিকা সফর

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২৩

জাহাঙ্গীর আলম :

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ, ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহের অন্যতম নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের ৫ বারের শ্রম বিষয়ক সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আস্থাভজন জনাব মোঃ হাবিবুর রহমান সিরাজ ঝটিকা সফরে আসেন পূবালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন (সিবিএ) রেজিষ্ট্রেশন নং বি-৯৪১ কেন্দ্রীয় কার্য নির্বাহী অফিসে।

আজ রবিবার ২৩ জুন দুপুর ২ ঘটিকায় তিনি পূবালী ব্যাংকে আসেন। তাহার আগমনে বার্তা পেয়ে পূবালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন সিবিএ নেতৃবৃন্দ তাহাকে রিসিভ করার জন্য ব্যাংক ভবনের সামনে অবস্থা করেন। নেতৃবৃন্দ তাহাকে রিসিভ করে পূবালী ব্যাংক ভবনের ১২ তলায় সংগঠনের অফিসে নিয়ে আসেন।

তিনি উপস্থিত নেতৃবৃন্দের মাঝে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় তিনি ট্রেড ইউনিয়নের বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি জনাব রাশিদুল ইসলাম এবং সেক্রেটারী জেনারেল ও সভাপতি বঙ্গবন্ধু সৈনিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ, সাবেক ছাত্রনেতা মোঃ সাইফুল ইসলাম, কার্যকারী সভাপতি জনাব জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি আবু সাইদ,  যুগ্ন সেক্রেটারী জেনারেল দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, সাইদুল ইসলাম বেলাল,

অর্থ সম্পাদক মোশাররফ হোসেন,  হেড অফিস কমিটির সভাপতি ইসমাইল গাজী, ঢাকা কেন্দ্রীয় অঞ্চল কমিটির সভাপতি জনাব মোঃ রেজাউল করিম, হেড অফিস কমিটির সহ সভাপতি জনাব জুলহাস মিয়া, হেড অফিস কমিটির নেতা, এনামূল হক, আশরাফ খান, মোঃ এনামূল আকন প্রমূখ।