আমাদের পুলিশের যুদ্ধ প্রতিদিন, প্রতিনিয়ত: ডিএমপি কমিশনার

প্রকাশিত: ৮:২১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, বিভিন্ন বাহিনীর একটি নির্দিষ্ট সময়ে যুদ্ধ করতে হয়। কিন্তু আমাদের পুলিশের যুদ্ধ প্রতিদিন, প্রতিনিয়ত। মঙ্গলবার (১৭ অক্টোবর) ডিএমপির কল্যাণ ও ফোর্স বিভাগের আয়োজনে রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ‘বাঁধনহারা’য় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশের সবচেয়ে দক্ষ ফোর্সরা রাজারবাগ পুলিশ লাইন্সে থাকেন। তারা পুলিশের কঠিনতম কাজগুলো সব সময় খুব সাহসিকতার সঙ্গে করে থাকেন।

তিনি বলেন, আগামী দিনে রাজনৈতিক কর্মসূচিসহ সব প্রোগ্রাম নিষ্ঠা, আন্তরিকতা ও দূরদর্শিতার সঙ্গে সম্পন্ন করতে হবে। আমাদের পেশাগত দক্ষতা দিয়ে দেশ ও জাতিকে সুস্থ ও সুন্দর রাখার সর্বাত্মক চেষ্টা করবো। পাশাপাশি সুন্দর বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে অবদান রাখবো।

ডিএমপি প্রধান আরও বলেন, আজকের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি আমাদের ফোর্স ও তাদের পরিবারবর্গ উপভোগ করছে। তাই আজকের সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিবারবর্গদের উৎসর্গ করছি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ ফোর্সের মনোবল বৃদ্ধির লক্ষ্যে এ মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জনপ্রিয় কণ্ঠশিল্পী হায়দার আলি ও দোলাসহ আমন্ত্রিত অতিথি শিল্পীরা তাদের মনোমুগ্ধকর সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান, যুগ্ম পুলিশ কমিশনা, উপ-পুলিশ কমিশনার ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।