আসামির ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের জিমখানা এলাকায় অভিযানের সময় আসামির ছুরিকাঘাতে কামরুজ্জামান (৩০) নামে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁকে রাজধানীর হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম। এর আগে সোমবার রাতে শহরের জিমখানা জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য কামরুজ্জামান বন্দর উপজেলার মদনগঞ্জ পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন। সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) শিহাব জানান, সোমবার রাতে কামরুজ্জামান একটি মামলার আসামিকে গ্রেপ্তার করতে ঘটনাস্থলে যান। এ সময় ছুরি দিয়ে তাঁর ডান কবজিতে আঘাত করে পালিয়ে যায় আসামি বাবু (২২)।
সহকর্মী পুলিশ সদস্যরা কামরজ্জামানকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে নেওয়া হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করা আসামি বাবুর বিরুদ্ধে একটি মামলায় পরোয়ানা ছিল। সে মাদক কারবারি। তার অবস্থান জানতে কামরুজ্জামান সেখানে গেলে বাবু তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত পুলিশ সদস্য চিকিৎসা শেষে ফিরলে মামলা হবে।