ইজিবাইকের চাকায় ওড়না জড়িয়ে পোশাক শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, জুন ৩, ২০২৩

ঢাকার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইজিবাইকের চাকায় গলার ওড়না জড়িয়ে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। আদমজি ইপিজেডের একটি পোশাক তৈরির কারখানায় কাজ করতেন তিনি।
শনিবার (৩ জুন) সকালে চিটাগাং রোড পাওয়ার হাউসের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।
নিহত নারগিস আক্তাতারের (৩০) ভাই মো. মামুন ইসলাম জানান, তাদের বাড়ি চাঁদপুরের সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামে। বর্তমানে চিটাগাং রোড সাত্তারনগর এলাকায় থাকতেন।
নারগিসকে হাসপাতালে নিয়ে আসা পোশাক কারখানার সিনিয়র ম্যানেজার রেদোয়ান মোশের্দ জানান, নারগিস আদমজি ইপজেডের ইপিক গ্রুপে অপারেটর হিসেনে কাজ করতেন। সকালে বাসা থেকে ইজিবাইকে করে পোশাক কারখানায় যাওয়ার সময় চাকায় গলার ওড়না জড়িয়ে যায়। তখন পথচারীরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতন্তের জন্য মর্গে রাখা হয়েছে।