এবার অজ্ঞানপার্টির খপ্পরে অটোরিকশা খোয়ালেন চালক

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
এবার রাজধানীর উত্তরা ১৪ নম্বর সেক্টর এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সিএনজিচালিত অটোরিকশা খোয়ালেন মো. মোস্তফা (৩৬) নামে এক চালক। আজ শনিবার (১২ আগস্ট) বেলা ১১টা দিকে উত্তরা ১৪ নম্বর সেক্টর থেকে তাকে উদ্ধার করে উত্তরা কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য বিকেল সাড়ে ৩টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

মোস্তফাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা দীপা নামে একজন নিউজ পোস্টকে বলেন, মোস্তফা ভাই সকালে অটোরিকশা নিয়ে বের হয়। এরপর বেলা ১১টার দিকে উত্তরা থানা থেকে আমাদের খবর দেওয়া হয়, তিনি অচেতন অবস্থায় উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে আছেন। পরে আমরা গিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তিনি আরও বলেন, মোস্তফা ভাই কতদিন ধরে সিএনজি চালাচ্ছেন। তিনি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুস সামাদের ছেলে। বর্তমানে বাড্ডার আনন্দ নগর এলাকায় থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্টকে  জানান, উত্তরা এলাকায় এক অটোরিকশাচালক অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে গাড়ি খুইয়েছেন বলে জানা গেছে। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশ ব্যবহৃত করা হয়েছে বলেও জানান ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া।