কিংস অ্যারেনায় যাচ্ছেন লু

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, মে ১৫, ২০২৪

খেলাধুলা ডেস্ক:

বাংলাদেশ সফরে রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্র মন্ত্রী ডোনাল্ড লু। তার এই সফর দেশের রাজনৈতিক ও কূটনেতিক অঙ্গনে বেশ ব্যস্ততা। আজ বিকেলে লু’র আগমনের ব্যস্ততা বাড়ছে ক্রীড়াঙ্গনেও।

আজ বুধবার বিকেলে ডোনাল্ড লু’র বসুন্ধরা কিংস অ্যারেনায় যাওয়ার কথা রয়েছেন। বসুন্ধরা কিংসের সভাপতি ও বাফুফে সহ-সভাপতি ইমরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
ঘরোয়া ফুটবল লিগে টানা পাচ বারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের নিজস্ব স্টেডিয়াম রয়েছে। যা বাংলাদেশে একমাত্র। ফুটবল স্টেডিয়ামের পাশেই রয়েছে ক্রিকেট অনুশীলন মাঠ। যেখানে বিপিএলের দল রংপুর রাইডার্স ও ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল অনুশীলন করে। কিংস অ্যারেনায় বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে মার্কিন এই মন্ত্রীর। কিংসের ফুটবল দলের আজ অবশ্য অনুশীলন নেই।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির নারী বিভাগের প্রধান হাবিবুল বাশার সুমন বলেন, ‘আজ বিকেলে বাংলাদেশ নারী দল কিংস অ্যারেনায় যাবে আমেরিকান দূতাবাস আয়োজিত এক অনুষ্ঠানে।’ নারী দলের পাশাপাশি আমেরিকাগামী পুরুষ দলেরও সাক্ষাতের কথা শোনা গেলেও বিসিবি’র দায়িত্বশীল পরিচালক অবশ্য বিষয়টি নিশ্চিত করতে পারেননি।