গাজীপুরে ছিনতাইকারীদের হামলায় ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২৩

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরে ছিনতাইকারীদের হামলায় মোমেন শেখ (৫০) নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ শুক্রবার সকালে পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে এসব তথ্য পাওয়া গেছ।

স্থানীয়রা জানায়, আজ শুক্রবার (১৪ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে মহানগরীর হানকাটা এলাকায় ক্ষুদ্র ফল ব্যবসায়ী মোমেন শেখের উপর এ হামলার ঘটনা ঘটে।

নিহত মোমেনের ছোট ভাই সিরাজ মিয়া বলেন, আমার ভাই ভ্যানে করে ফল বিক্রি করতেন। গাজীপুর চৌরাস্তা থেকে ফল কিনে বিভিন্ন জায়গায় বিক্রি করতেন তিনি। আজ ভোর ৪টার দিকে ফল কিনতে যান। তার কাছে টাকা ছিল এটা হয়তো কোনোভাবে ছিনতাইকারী চক্র জানতে পেরেছিল। তার কাছ থেকে টাকা না পেয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। নিহত মোমেন শেখের বাড়ি গাজীপুর কালীগঞ্জ উপজেলার ছাতীয়ানি গ্রামে। তার বাবার নাম ওসমন আলী।

পুলিশ জানায়, ব্যবসায়ী মোমেন শেখ চন্দনা চৌরাস্তা থেকে ফল কিনে অটোতে করে বাড়ির দিকে যাচ্ছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে মহানগরীর হানকাটা ব্রিজের কাছে পৌঁছালে পেছন থেকে একটি পিকআপে করে চার থেকে পাঁচজন তার পথরোধ করে। এসময় তারা টাকা দাবি করে বসলে তা দিতে অস্বীকৃতি জানান মোমেন। এসময় টাকা না পেয়ে লোহার শিক দিয়ে বুকে ও পেটে এলোপাতাড়ি আঘাত করে ছিনতাইকারীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার তদন্ত কর্মকর্তা মহিউদ্দিন আহম্মেদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।