চলমান কার্যক্রম সম্পর্কে সচিবকে জানালেন বেবিচক চেয়ারম্যান

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মঞ্জুর কবীর ভূঁইয়ার সঙ্গে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব নাসরীন জাহান সৌজন্য সাক্ষাৎ করেছেন।
সোমবার (২৩ সেপ্টেম্বর) সাক্ষাৎকালে চেয়ারম্যান মন্ত্রণালয়ের সচিবকে বেবিচকের বিভিন্ন চলমান কার্যক্রম ও উন্নয়নমূলক প্রকল্পগুলো সম্পর্কে অবহিত করেন বলে জানিয়েছেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সহকারী পরিচালক (জনসংযোগ) মুহাম্মাদ কাউছার মাহমুদ।

বেবিচক চেয়ারম্যানকে ৩য় টার্মিনালের নির্মাণ কার্যক্রম, জনবল, বিমানবন্দর নিরাপত্তা এবং বিমানবন্দরের সার্বিক সেবার মান বৃদ্ধিসহ অন্যান্য বিষয়ে অবহিত করা হয়।
এছাড়া আগামী ১ অক্টোবর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং আশপাশের স্থানে ঘোষিত ‘নীরব এলাকা’ কর্মসূচির সফল বাস্তবায়ন এবং সিঙ্গেল ইউজ প্লাস্টিক ব্যবহার বন্ধের জন্য নেওয়া কার্যক্রম সম্পর্কেও সচিবকে অবহিত করা হয়।

এসময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব বেবিচকের সামগ্রিক কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন এবং চলমান প্রকল্পগুলো দ্রুত গতিতে সম্পন্ন করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
সাক্ষাতের সময় বেবিচকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।