জয়ের ব্যাপারে আশাবাদী নৌকার প্রার্থী এ আরাফাত

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

আজ সোমবার ভোট দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেছেন তিনি। এর আগে রাজধানীর গুলশান মডেল হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন মোহাম্মদ এ আরাফাত। সকাল ১০টা ৫৫ মিনিটে ভোট দেন তিনি। ভোট দেওয়ার পর বিজয়সূচক ‘ভি চিহ্ন’ দেখিয়ে আরাফাত বলেন, জয়ের ব্যাপারে আমি খুব আশাবাদী।

তিনি বলেন, আরেকটা বিষয় খেয়াল করছেন কি-না, আমরা বলছি যে, ভোট দিন। আমরা কিন্তু বলছি না যে, নৌকায় ভোট দিন। কারণ আমরা জানি মানুষ ভোট দিতে আসলে ভোট নৌকায় পড়বে। আমাদের ডানে-বামে শুধু নৌকার ভোট। আমাদের প্রচেষ্টা হচ্ছে মানুষকে ভোট কেন্দ্রে নিয়ে আসা।

তিনি আরও বলেন, ভোট দিতে পেরে ভালো লেগেছে। ভোট তো সবসময় নৌকা দিয়েছি, এবারও নৌকায় দিচ্ছি। প্রার্থী হয়েছে কি হয়নি, তার গুরুত্ব আছে, আমার কাছে নৌকায় ভোট দেওয়াটাই সবচেয়ে বড় কথা।

নৌকার এই প্রার্থী বলেন, আমি সকালে কয়েকটা কেন্দ্রে ঘুরেছি এবং খোঁজ নিয়েছি। সকালে একটু বৃষ্টি পড়েছে। এ কারণে ভোটার টার্নআউট কম হয়েছে। গুলশান, বারিধারা ও বনানীর ভোটাররা এমনিতে একটু দেরিতে ঘুম থেকে ওঠেন। কিন্তু কালাচাঁদপুর, শাহজাদপুর, নর্দার দিকে গেলে আপনারা দেখবেন ভোটার অনেক এসেছে। ভাষানটেকের দিকে গেলে দেখবেন ভোটার অনেক এসেছে। এখন কিন্তু ভোটের পরিস্থিতি শান্ত রয়েছে।

ভোট কেন্দ্রে ভালোই ভোটার আসছেন জানিয়ে আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী বলেছেন, কেমন ভোট পড়ছে তা জানার জন্য ভোটকেন্দ্রে চোখ রাখতে হবে। তবে এখনই সঠিক সংখ্যা বলা যাচ্ছে না।