‘জাওয়ান’ ১৫ দিনে ১২০০ কোটি!

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২৩

বিনোদন ডেস্ক :
বিশ্বজুড়ে চলছে ‘জাওয়ান’ জ্বর। এই জ্বরে কাঁপছে বাংলাদেশও। তৃতীয় সপ্তাহে এসেও দেশের ৪৪ টি প্রেক্ষাগৃহে চলছে চলতি বছরে বলিউড বাদশার দ্বিতীয় সিনেমাটি। ‘জাওয়ান’ যেন মেতেছে রেকর্ড ভাঙা-গড়ার খেলায়। বছরের শুরুতে গড়া রেকর্ড ও এখন হুমকির মুখে। খবর ইন্ডিয়া টুডের।

হুমকি না বলে রেতর্ড নিশ্চিত ভাঙবে বলাই যায়। কেননা মাত্র ১৫ দিনেই যে ৯২০ কোটি রুপি পকেটে পুরে নিয়েছে ‘জ্ওায়ান’। যা বাংলাদেশি টাকায় ২০০ কোটি টাকার বেশি। বছরের শুরুতে ‘পাঠান’ দিয়ে হাজার কোটির ক্লাবে প্রবেশ করেছিল শাহরুখ। সেই লক্ষ্য এখন বেশি দূরে নয়। হয়তো এই সপ্তাহেই ‘পাঠান’কে টপকে যেতে পারে ‘জাওয়ান’।

শুধু তাই নয়, বছরের শুরুতে ভারতে ৫৪৩ কোটি রুপি আয় করে সর্বোচ্চ আয় করা হিন্দি সিনেমার রেকর্ড গড়েন। ৫২৬ কোটি আয় করে। এই রেকর্ডের ঘাড়েও নিঃশ্বাস ফেলছে ‘জাওয়ান’।

সামনে আরো এক ধামাকা নিয়ে হাজির হবেন শাহরুখ। প্রথমবারের মতো এই অভিনেতা অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে। বছরের শেষে ‘ডাঙ্কি’ সিনেমায় দেখা যাবে এই জুটিকে। শাহরুখ ভক্তরা অপেক্ষায় সেই ধামাকার জন্য। একের পর ফ্লপের পর আড়ালে চলে যান শাহরুখ। চার বছর পর ফিরেইে এসেই উপহার দিলেন ব্লকবাস্টার দুই সিনেমা। এখন অপেক্ষায় চলতি বছরের হ্যাটট্রিকের।