ডিভোর্স বিতর্কের মাঝে মেজাজ হারালেন অভিষেক

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২৪

বিনোদন ডেস্ক:

বলিউডের অন্যতম চর্চিত তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সংবাদের পাতায় এ তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জন নিয়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিষেকের সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী নিমরত কৌর। বিতর্কের মাঝে সম্প্রতি বিমানবন্দরে দেখা গেল জুনিয়র বচ্চনকে। কিন্তু মেজাজ যে তার মোটেই ভাল ছিল তা তার হাবে ভাবে স্পষ্ট।

তবে এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কেউ কোনও কথা বলেননি। এদিকে পাপারাজ্জিকে দেখেই হাতজোড় করে ছবি তুলতে বারণ করেন তিনি। সদ্য প্রো কাবাডি লিগ শুরু হয়েছে। তাতে রয়েছে নায়কের দল ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’ নিজের দলকে উত্‍সাহ দিতে প্রায় সময়ই গ্যালারিতে দেখা যায় তাকে।
আগের খেলাতে নায়কের পাশে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরাধ্যা বচ্চনকে। এদিন তাকে দেখা গেল গম্ভীর মুখে। তিনি বলেন, ‘ব্যস দাদা হয়ে গেছে, ধন্যবাদ।’

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের একটি ভিডিওর এক ঝলক দেখা গিয়েছে অভিষেক-ঐশ্বরিয়া এবং তাদের মেয়ে আরাধ্যা বচ্চন একসঙ্গে পারিবারিক মুহূর্ত কাটাচ্ছেন। কয়েক সেকেন্ডের সেই মুহূর্ত সব হিসেব নিকেশ যেন উল্টে পাল্টে দিয়েছে। যদিও সব কিছুই এখনও ধোঁয়াশা। আসলে কী যে ঘটছে, তা বোঝা যাচ্ছে না।

প্রসঙ্গত, ঐশ্বরিয়া-অমিতাভ ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করেন। এ তারকা দম্পতির বিয়ের অনুষ্ঠান বেশ ঐতিহ্যবাহী ছিল, যেখানে হিন্দু রীতিনীতি অনুসরণ করা হয়। তাদের বিয়ে বলিউডের অন্যতম বড় আয়োজন হিসেবে বিবেচিত হয়। বিয়ের কয়েক বছর পর, ২০১১ সালে তাদের একটি কন্যা সন্তান আরাধ্যা বচ্চন জন্মগ্রহণ করে ।