ঢাকার আাশুলিয়ার একটি ফ্ল্যাটে দম্পতি ও তাদের ছেলের গলাকাটা লাশ

প্রকাশিত: ২:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০২৩

আশুলিয়া (সাভার) প্রতিনিধি:
রাজধানীর পার্শ্ববর্তী সাভারের আশুলিয়ার বহুতল ভবনের একটি ফ্ল্যাটে পোশাকশ্রমিক এক দম্পতি ও তাদের শিশুসন্তানকে গলা কেটে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের মরদেহগুলো উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনার পরপরই সিআইডির ক্রাইম সিন ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন শেষে রহস্য উদঘাটনে বেশ কিছু আলামত জব্দ করে রাসায়নিক পরীক্ষাগারে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয়দের ধারণা, আনুমানিক তিনদিন আগে তাদের হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে জামগড়া ইউনিক ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ভবনের চারতলার একটি ফ্ল্যাটে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোক্তার হোসেন বাবুল, তার স্ত্রী শাহিদা বেগম এবং তাদের ১২ বছর বয়সী ছেলে মেহেদী হাসান জয়।

মোক্তার হোসেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী। এ দম্পতি আশুলিয়ায় পোশাক কারখানার শ্রমিক। ঘটনা জানাজানি হলে পুলিশ ও র‌্যাবের কর্মকর্রা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে বিছানার ওপর মা ও ছেলের মরদেহ দেখতে পাই। পাশের ঘরে হাত-পা বাঁধা অবস্থায় মোক্তার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। হত্যার কারণ তদন্তের শেষে বলা যাবে। ঘটনাট পূর্ব পরিকল্পিত নাকি ডাকাতির সম্পৃক্ততা রয়েছে কিনা তা গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।