তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে হিরো আলমকে মারধর

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৪

বিনোদন ডেস্ক:

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে কান ধরে ওঠবস করানোর পর বেধরক মারধর করা হয়েছে।
রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এ ঘটনা ঘটে ৷ এ ঘটনার জন্য তিনি বিএনপির নেতাকর্মীদের দায়ী করেছেন।
হিরো আলম বলেন, আজকে আমাকে বিএনপির লোকজন মারধর করলো। তারা বলতেছে যে আমি তারেক জিয়ার নামে কিছু বলছি। কেউ যদি ভিডিও ফুটেজ দেখাতে পারেন আমি হিরো আলম তারেক জিয়াকে বকা দিছি, গালি দিছি… তাহলে আমি পুরো বগুড়া শহরে আমি জুতার মালা গলায় দিয়ে ঘুরবো।

যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে মামলা করার কথা জানিয়েছেন হিরো আলম। তিনি আরও বলেন, আমাকে হত্যা করার উদ্দেশে হামলা করা হয়েছে। আমরা ফুটেজ দেখেছি। যারা মেরেছে তাদের চেহারা দেখেছি। আমাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে। সবার বিরুদ্ধে মামলা হবে।
ক্ষমতায় আসার আগে বিএনপি বেপরোয়া হয়ে উঠেছে উল্লেখ করে তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতায় আসার আগেই তাদের পাওয়ার বেড়ে গেছে। বিএনপি তায় আসার আগেই তাদের লোকজন আমাকে মারধর শুরু করেছে।

জানা গেছে, রবিবার দুপুরে হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রচারণার সময় মারধর ও ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি একই আসনে উপ-নির্বাচনে কারচুপির অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলায় ওবায়দুল কাদের, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ ৩৯ জনকে আসামি করা হয়।

মামলা করার পর আদালত চত্বরে হিরো আলম সাংবাদিকদের সঙ্গে মামলার বিষয়ে কথা বলার প্রস্তুতি নেন। এমন সময় কয়েকজন যুবক তারেক রহমানকে নিয়ে কটূক্তি করার অভিযোগ এনে হিরো আলমের উপর অতর্কিত হামলা চালায়। প্রথমে তারা হিরো আলমকে কান ধরে উঠ বস করিয়ে ক্ষমা চাওয়ান পরে তারা সড়কে নিয়ে এসে বেধড়ক মারধর করেন৷

বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা বলেন, ‘হিরো আলমের উপর যারা হামলা করেছে তারা দুর্বৃত্ত। আমাদের দলের কোন নেতা-কর্মী এ কাজ করেনি৷