ধানমন্ডির লেকে শিশুর লাশ

প্রকাশিত: ১১:১৬ পূর্বাহ্ণ, জুন ৩, ২০২৩

নিজস্ব প্রতিবেদক, নিউজ পোস্ট বিডি:
রাজধানীর ধানমন্ডির লেকের পানি থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। তার বয়স আনুমানিক ১২ বছর। পরনে ছিল জিন্সের প্যান্ট। শনিবার (০৩ জুন) ধানমন্ডি থানার এসআই আব্দুল্লাহ বিন কাসেম অনলাইন নিউজ পোর্টাল নিউজ পোস্ট বিডি ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, আজ শনিবার (০৩ জুন) সকাল ৬টার দিকে স্থানয়ীরা ধানমন্ডির ৭ নম্বর রোডের পাশে লেকের পানিতে অজ্ঞাতনামা এক শিশুর মরদেহ ভাসতে দেখে। এরপর তারা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে ভাসমান অবস্থায় একটি শিশুকে দেখতে পাই। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের সহযোগিতায় সকাল ৭টায় ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
এসআই আব্দুল্লাহ বিন কাসেম আরও বলেন, আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত শিশুটির পরিচয় জানার চেষ্টা চলছে। লেকের পাড়ে একটি কালো শার্ট ও এক জোড়া জুতা পাওয়া গেছে। পুলিশ ধারণা করছে, শার্ট ও জুতা খুলে রেখে লেকে গোসল করতে নেমে হয়তো পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে বলে জানান ধানমন্ডি থানার এই কর্মকর্তা।