পদত্যাগ করলেন পাকিস্তানের প্রধান কোচ

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৪

স্পোর্টস ডেস্ক:

গত বছরের মে মাসে দুই বছরের চুক্তিতে পাকিস্তানের প্রধান কোচ হিসেবে যোগ দিয়েছিলেন গ্র্যান্ট ব্র্যাডবার্ন। কিন্তু চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই দায়িত্ব ছাড়লেন তিনি। পাকিস্তান অধ্যায়ের ইতি টানার খবর আজ নিজেই নিশ্চিত করেছেন ব্র্যাডবার্ন।
পাকিস্তানের দায়িত্ব ছেড়ে ইংল্যান্ডের কাউন্টি দল গ্ল্যামরগনে যোগ দিয়েছেন তিনি। আগামী ফেব্রুয়ারী থেকে দলটির প্রধান কোচ হিসেবে দায়িত্ব নেবেন তিনি। ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করেছেন নিউ জিল্যান্ডের সাবেক ক্রিকেটার।

২০১৮ সালে ফিল্ডিং কোচ হিসেবে পাকিস্তান দলে যোগ দিয়েছিলেন ব্র্যাডবার্ন। ২০২০ সাল পর্যন্ত পালন করে এই দায়িত্ব। এরপর লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমির প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয় তাকে। আর গত বছরের মে মাসে দুই বছরের চুক্তিতে পাকিস্তানের প্রধান কোচ হিসেবে সাকলায়েন মুশতাকের স্থলাভিষিক্ত হন তিনি।
দায়িত্ব ছাড়ার পর ব্র্যাডবার্ন বলেন, ‘পাকিস্তান ক্রিকেটের সঙ্গে চমৎকার অধ্যায়ের ইতি টানার এখনই সময়। ৫ বছরে তিনটি ভূমিকায় কাজ করেছি, নিজের অর্জন নিয়ে আমি গর্বিত। দারুণ সব খেলোয়াড়, কোচ ও স্টাফদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ। পাকিস্তান দল, স্টাফ ও দলের সঙ্গে সম্পৃক্ত সবার সাফল্য ও উন্নতি কামনা করি।’