প্রধানমন্ত্রীর বাহক হিসেবে আপনাদের কাছে উন্নয়ন পৌঁছে দিতে চেষ্টা করছি: মাশরাফি

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, জুন ১৬, ২০২৩

নড়াইল প্রতিনিধি:

আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমি দেশ তথা নড়াইলের উন্নয়নে না থাকলেও হয়তো কিছু যায় আসে না। কিন্তু সামগ্রিক উন্নয়ন করতে শুধু একজনের থাকা জরুরি, তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটা আপনাদের মনেপ্রাণে বিশ্বাস ও আস্থা রাখতে হবে।

তিনি বলেন, আমরা শুধু আপার (শেখ হাসিনা) প্রতিনিধি এবং আপনাদের সেবক হিসেবে আছি। নড়াইলবাসী যা পেয়েছেন সব দিয়েছেন প্রধানমন্ত্রী, আমি শুধু বাহক হিসেবে আপনাদের কাছে পৌঁছে দিতে চেষ্টা করছি মাত্র।
মাশরাফি বলেন, আপনাদের ভাগ্য উন্নয়নে কাজ করাই আমার দায়িত্ব। আমার প্রতি আস্থা রাখুন। আপনাদের জন্য আমি কাজ করে যাচ্ছি। নড়াইলে যে উন্নয়ন হয়েছে চ্যালেঞ্জ করে বলতে পারি বিগত চল্লিশ বছরেও এত কাজ হয়নি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে পারলে ২০২৭ সালের মধ্যে নড়াইলে একটিও কাঁচা রাস্তা থাকবে না। এই নিশ্চয়তা আপনাদেরকে আমি দিয়ে যাচ্ছি। আপনারা বিগত চল্লিশ বছর ধরে ধৈর্য ধরেছিলেন, অনুরোধ করছি আর মাত্র তিন থেকে চার বছর অপেক্ষা করুন। নড়াইলের উন্নয়নের চিত্র আপনাদের চোখের সামনে দৃশ্যমান হবে, ইনশাআল্লাহ।