ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১, আহত ১

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার নামাপাড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে শাহরিয়ার শ্রাবণ (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মো. ফারুক হোসেন (৪০) নামে  আরও একজন। আজ শনিবার (১২ আগস্ট) সন্ধ্যায় নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন গ্রামের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়। জানা গেছে, আজ শনিবার (১২ আগস্ট) বিকালে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই গুরতর আহত অবস্থায় স্বজনরা দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর বিকেল সোয়া ৫ টায় শাহরিয়ার  শ্রাবণকে মৃত ঘোষণা করেন। এবং ফারুক নামে একজন আহত হওয়ায় তাকে ভর্তি করা হয়।

হতাহতদের উদ্ধারকারী মৃতের বড় ভাই প্রত্যক্ষদর্শী মো: আদিত্য ইসলাম দিপু জানান, তারা পুরাতন এ,সি কেনা বেচা ও মেরামতের কাজ করেন। ধোলাইখাল এলাকায় তাদের দোকান রয়েছে। তিনি বলেন, আজ শনিবার বিকেলে শিবু মার্কেটের অদূরে পূর্ব নামাপাড়া এলাকার একটি প্রতিষ্ঠানের পুরাতন এসি খুলে তা নামানোর সময়ে পাশে থাকা বৈদুতিক ট্রান্সফরমারের তারের সাথে এসির পাইপ স্পর্শ লেগে বিদুৎস্পৃষ্ট হয়ে পড়ে অচেতন হয়ে পরেন তারা। সে সময়ে নিচে দাড়িয়ে ছিলেন তার বড় ভাই দিপু। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তখন কর্তব্যরত চিকিৎসক আমার ছোট ভাই শ্রাবণকে মৃত ঘোষণা ও ফারুককে ভর্তি করেন। জানা গেছে, নিহত শ্রাবণ ছিলেন মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দেলোয়ার হোসেন এর ছেলে। বর্তমানে ধোলাইখাল এলাকায় থাকতো। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহত শ্রাবণের মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অপরজন চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।