বিএনপি নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করে : হানিফ

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৩

কুষ্টিয়া প্রতিনিধি:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নির্বাচন এলেই মনোনয়ন বাণিজ্য করে, তাই তারা পরাজিত হয়।
তিনি বলেন, বিএনপি নির্বাচনকে খেলা হিসেবে নেয়, তারা মনোনয়ন বাণিজ্য করে। এ জন্য পরাজিত হয়।
হানিফ আজ সোমবার কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে ক্যানসার, লিভার সিরোসিসসহ ৫টি রোগে আক্রান্ত ব্যক্তিসহ বিভিন্ন বিষয়ে সরকারি অনুদানের চেক বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
‘সরকার দেশের নির্বাচন ব্যবস্থাটাকে একটি খেলায় পরিণত করেছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এই সরকারকে কোন ভাবেই ষড়যন্ত্র করে ক্ষমতাচ্যুত করা যাবে না। বিএনপি একটি সন্ত্রাসী দল। একটি সন্ত্রাসী দলের কাছ থেকে জনগণ ভালো কিছু আশা করে না।
তিনি বলেন, গত ২০১৮ সালে নির্বাচনের খেলা জনগণ দেখেছে। নির্বাচনের খেলা বিএনপিই ভালো জানে।
মাহবুব উল আলম হানিফ বলেন, দেশী বিদেশি কোন চাপের কাছে আওয়ামী লীগ নতি স্বীকার করেনা। করবেও না। সঠিক সময়েই নির্বাচন হবে।
এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে সদর উপজেলা অডিটোরিয়ামে সদর উপজেলা আইনশৃংখলা ও মাসিক সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন হানিফ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলা কার্যালয়ে কর্মরত মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা প্রকৌশলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, উপজেলা কৃষি অফিসারসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ তাদের স্ব স্ব দপ্তরের কার্যাবলী, সমস্যা তুলে ধরেন।
এ সময় মাহবুব উল আলম হানিফ বলেন, প্রাধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যালয়ে সুন্দর পরিবেশ, কিশোর গ্যাং রোধ করতে নির্দেশনা দিয়েছেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ, অভিভাবকদের নিয়ে এক যৌথ সভা করে কঠোর সিদ্ধান্ত গ্রহণ করার পরামর্শ প্রদান করেন তিনি।