বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগ অপকর্ম করে বেড়াচ্ছে: সাইফুল হক

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নেতা কীভাবে স্বামীকে বেঁধে রেখে তার স্ত্রীকে ধর্ষণ করেছে। বাংলাদেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়- কলেজ-ক্যাম্পাসে ছাত্রলীগ অপকর্ম করে বেড়াচ্ছে। তারা জানে দেশে কোনো বিচার নেই, আইন নেই। অপরাধ করলেও তাদের কোনো শাস্তি হবে না। একজন নারী যে সম্ভ্রম, ইজ্জত নিয়ে বেঁচে থাকবে সেটিও এখন নেই।’সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ কর্মসূচিতে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এসব কথা বলেন।

তিনি বলেন, এই সরকারের প্রতি জনগণের কোনো আস্থা নেই। তারা বিনা ভোটের সরকার। জনগণের চিন্তা কখনো করে না।বাজার সিন্ডিকেটের সমালোচনা করে তিনি বলেন, দ্রব্যমূলের ঊর্ধ্বগতিতে মানুষের জীবন চালানো দায় হয়ে পড়েছে। বাজার সিন্ডিকেট আওয়ামী লীগকে গিলে ফেলেছে। আওয়ামী লীগের লোকজনের সিন্ডিকেটের সঙ্গে জড়িত।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে সাইফুল হক বলেন, আমি সবসময় বলি আওয়ামী লীগ একটা ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আওয়ামী লীগ এখন আর নাই। আমি বলতে চাই বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতার বন্ধ করুন। তাদের মুক্তি দিন। রাজনৈতিক সমস্যা সমাধান রাজনৈতিকভাবে মোকাবিলা করুন।বিক্ষোভ কর্মসূচিতে দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।