ভবন থেকে পড়ে পুলিশ সদস্যের স্ত্রীর মৃত্যু

প্রকাশিত: ১০:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৪

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর একটি বহুতল ভবন থেকে নিচে পড়ে এক পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার নাম- হামিদা আক্তার নামে (২৮)। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে পুলিশ ও হাসপাতাল সূত্রে এ তথ্য পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মতিঝিলের এজিবি কলোনির একটি ৮ তলা ভবনে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ওই ভবনের ৮ তলার বারান্দা থেকে হঠাৎ করে নিচে পড়ে যান পুলিশ সদস্যের স্ত্রী হামিদা আক্তার। খবর পেয়ে পুলিশ তাকে দ্রæত উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে বেলা ১১টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে ময়নাতদন্তের পরামর্শ দিয়ে মর্গে পাঠায়। নিহত হামিদার গ্রামের বাড়ি ঢাকার ধামরাই থানার মহিষাসী গ্রামে। বর্তমানে মতিঝিলের এজিবি কলোনি তিন নম্বর ভবনের ফ্ল্যাট-৮/বি বাসায় স্বামী সাদ্দাম হোসেনের সঙ্গে থাকতেন। নিহতের স্বামী সাদ্দাম হোসেন একজন পুলিশ সদস্য এবং বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত।
মতিঝিল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ফাতেমা আক্তার বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্টকে বলেন, শুক্রবার সকালে আমরা খবর পেয়ে মতিঝিলের এজিবি কলোনির ৩ নম্বর ভবনের নিচে থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি ওই ভবনের আটতলার বারান্দা থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যান হামিদা। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিষয়টির তদন্ত জচলছে বলেও জানান এসআই ফাতেমা আক্তার।