মতিঝিল ও বাড্ডা থানায় নতুন ওসি

প্রকাশিত: ২:০৩ পূর্বাহ্ণ, জুলাই ৭, ২০২৩

মো. সাইফুল ইসলাম:
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল ও বাড্ডা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার ২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ বদলি করা হয়। রাতে বিষয়টি নিউজ পোস্ট বিডিকে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।

তিনি জানান, ডিএমপির বাড্ডার ওসি মো. আবুল কালাম আজাদকে মতিঝিল থানার ওসি এবং ডিএমপি সদর দপ্তর ও প্রশাসন বিভাগে বদলির আদেশপ্রাপ্ত নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. আবদুল কাইউমকে বাড্ডা থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে মতিঝিল থানার ওসি মো. মিজানুর রহমানকে গোয়েন্দা-মিরপুর বিভাগ ও সিটি-সাইবার ইনভেস্টিগেশন বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামানকে শ্যামপুর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে। অপর এক আদেশে রূপনগর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দুলাল হোসেনকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) ও তেজগাঁও শিল্পাঞ্চল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শের আলমকে নিরস্ত্র পরিদর্শক গোয়েন্দা-লালবাগ বিভাগে বদলি করা হয়েছে।