মাদকের চালান নিয়ে ঢাকায় এসে ধরা পরল ২ যুবক

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
মাদকের চালান নিয়ে ঢাকায় এসে র‌্যাবের হাতে ধরা পড়েছেন দুই যুবক। এরা হলেন- আব্দুর রাজ্জাক (৩৫) ও মো. আফসার (২৮)। এসময় তাদের হেফাজত থেকে গাঁজার একটি বড় চালানসহ মিনিট্রাক জব্দ করা হয়। আজ বুধবার (১২ জুলাই) দুপুরে নিউজ পোস্ট বিডিকে এ তথ্য জানিয়েছেন  র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

তিনি জানান, গতকাল মঙ্গলবার (১১ জুলাই) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন যাত্রাবাড়ী থানার কাজলা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মাদক কারবারি  চক্রের মূলহোতা আব্দুর রাজ্জাক ও তার অন্যতম সহযোগী মো. আফসারকে ৯৮ কেজি গাঁজা ও একটি মিনিট্রাকসহ গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, গ্রেফতার রাজ্জাক মাদক কারবারি সিন্ডিকেটের মূলহোতা। এছাড়া আফসার পেশায় একজন ট্রাকচালক হলেও মূলত তিনি রাজ্জাকের সঙ্গে মাদক পরিবহনের কাজ করেন। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে বড় বড় মাদকের চালান নিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে ৯৮ কেজি গাঁজার একটি চালান নিয়ে রাজধানীতে আসার পথে র‌্যাব তাদের আটক করে। গ্রেফতারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।