মোটরসাইকেলযোগে ফেন্সিডিল বিক্রিকালে গ্রেফতার ১

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর যাত্রাবাড়ীতে মোটরসাইকেলযোগে ফেন্সিডিল বিক্রয় করতে এসে মো. ইমরান ভূইয়া নামে পেশাদার এক মাদক কারবারি গোয়েন্দা পুলিশের হাতে ধরা পরেছে। এ সময় তার হেফাজত থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন ডিএমপির  গোয়েন্দা উত্তরা-বিভাগের বিমানবন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল আলম মুজাহিদ।

 

তিনি বলেন, গতকাল বুধবার (১৮ অক্টোবর) দুপুরের দিকে ডিএমপির  গোয়েন্দা উত্তরা-বিভাগের বিমানবন্দর জোনাল টিম ডিউটিকালে গোপন সংবাদে জানতে পারে এক মাদক কারবারি যাত্রবাড়ী থানার কাজলাপাড় এলাকার খান মটর এর সামনে ফেন্সিডিল বিক্রির উদ্দেশ্যে মোটরসাইকেলসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালানো হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। তখন ডিবি পুলিশ তাকে আটক করে। এ সময় তার হেফাজত থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য বেচা-কেনায় ব্যবহৃত তার মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

ডিবির এডিসি মো. সাইফুল আলম মুজাহিদ বলেন, গ্রেফতারকৃত ইমরান ভূইয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে- সে দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। তার  বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।