যাত্রাবাড়ীতে শিশুর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৪

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর যাত্রাবাড়ীতে ফারদিন আহমেদ আব্দুল্লাহ নামে দুই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। চোখের পলকে ছেলের এমন মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েছেন তার মা মোসলেমা বেগম। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ বুধবার (৩১ জানুয়ারি) রাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
তিনি বলেন, আজ বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যার দিকে ফারদিন আহমেদ আব্দুল্লাহ নামে ২ বছরের এক শিশুকে রক্তাক্ত জখমি ও অচেতন অবস্তায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনেন তার পরিবার। এসময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকের পরামর্শে তার মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে বলেও জানান পরিদর্শক বাচ্চু মিয়া।
নিহত শিশুর মা মোসলেমা বেগম কান্নাজড়িত কণ্ঠে নিউজ পোস্টকে বলেন, আজ বুধবার (৩১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় আমার শিশু সন্তান ফারদিন আহমেদ আব্দুল্লাহকে কোলে নিয়ে ছাদে কাপড় মেলে দিতে যাই। এরপর ছেলেকে কোল থেকে নামিয়ে কাপড় মেলার মুহূর্তেই ঘুরে দেখি আমার সামনে ছেলে নেই। পরে এদিক-ওদিক খোঁজাখুঁজির পর দেখি ছেলে নিচে পড়ে আছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি বলেন, কোল থেকে নামানোই কাল হলো ফারদিন আহমেদ আব্দুল্লাহর। তিনি আরও জানান, নিহত শিশুর বাবার নাম মহিবুর রহমান। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বলে জানান মোসলেমা বেগম। ঢাকায় যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় পরিবার নিয়ে থাকেন তারা।