যুক্তরাষ্ট্রে তিন সন্তানকে গুলি করে হত্যা করে বাবা

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, জুন ১৮, ২০২৩

আন্তর্জাতিক ডেস্কঃ

এক নজিরবিহিন ঘটনা ঘটলো যুক্তরাষ্ট্রে। তিন সন্তান কে লাইনে দাঁড় করিয়ে গুলি করে হত্যা করে তাদের বাবা। গত বৃহস্পতিবার (১৫ জুন) ওহাইও অঙ্গরাজ্যের ক্লারমন্ট কাউন্টি এলাকায় এই ঘটনা ঘটে বলে জানায় এপি নিউজ।

সন্তানদের মাকেও গুলি করার অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। ওই ব্যক্তি তার অপরাধ স্বীকার করেছেন বলেও জানান প্রসিকিউটররা।

ক্লারমন্ট কাউন্টি শেরিফের অফিসের বরাত দিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার কিছু আগে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে কয়েকটি ফোন আসে এবং তারা ঠিকানা অনুযায়ী মনরো টাউনশিপের বাড়িতে ছুটে যান। তারা তিন, চার ও সাত বছর বয়সী তিনজন ছেলেশিশুকে বাড়ির বাইরে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান।

প্রতিবেদনে বলা হয়, ঘটনাস্থলে জরুরি বিভাগের ডাক্তাররা তাদের জীবন বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু শিশুরা ঘটনাস্থলেই মারা যায়। তবে নিহতদের নাম প্রকাশ করা হয়নি। তাদের পিতা ডোরম্যানকে বাড়িতে ছিলেন বলে জানায় কর্মকর্তারা। তাকে সেখান থেকেই হেফাজতে নিয়ে যায় প্রশাসন।

প্রসিকিউটররা জানান, গত শুক্রবার (১৬ জুন) তাকে তিনটি গুরুতর হত্যার অভিযোগে সাজা দেওয়া হয়েছে। ডোরম্যানের জামিন ২০ মিলিয়ন নির্ধারণ করা হয়েছে। তার পক্ষে কোনো আইনজীবী প্রতিনিধিত্ব করেছিলেন কিনা তা আদালতের রেকর্ড থেকে নিশ্চিত করা যায়নি। বর্তমানে তাকে ক্লারমন্ট কাউন্টি জেলে রাখা হয়েছে।

ক্লারমন্ট কাউন্টির মিউনিসিপ্যাল​কোর্টের প্রধান প্রসিকিউটর ডেভিড গাস্ট শুক্রবার ডোরম্যানের বিচারের সময় বলেছন, একটি ছেলে আতঙ্কে কাছের মাঠে পালানোর চেষ্টা করেছিল। কিন্তু ডোরম্যান তাকে ধরে ফেলে এবং হত্যা করার আগে বাড়িতে ফিরিয়ে আনে। অন্যদিকে ৩৪ বছর বয়সী মা তার ছেলেদের রক্ষার চেষ্টা করার সময় হাতে গুলিবিদ্ধ হন। তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।