যে মাদকের ডিলার সে ইবলিশ শয়তানের চেয়ে বড় শয়তান: শামীম ওসমান

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আনসার সদস্যদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আপনারা দেশের জন্য কিছু করেন। আপনারা দেশের সর্বস্তরে কাজ করে থাকেন। কেননা আপনারা গ্রামের মহল্লা মহল্লায় থাকেন। আপনাদের আশপাশে কারা মাদক ব্যবসা করে তাদের তথ্য আমাদেরকে দেন। যে মাদকের ডিলার সে ইবলিশ শয়তানের চেয়ে বড় শয়তান। এই শয়তানদের দূর করতে হলে আমি আপনাদের সহযোগিতা চাই। আমরা সবাই মিলে চেষ্টা করি সমাজের মাদককে মুক্ত করতে।
বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে আনসার ও গ্রাম পুলিশ প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি।


শামীম ওসমান বলেন, আনসারদের যে সমস্যা গুলো রয়েছে তা আমাকে ছোট আকারে লিখিতভাবে দিবেন। আমি আপনাদের পক্ষে কিছু যদি সংসদে তুলে ধরতে পারি আমার মনে হয় আমি শান্তি পাবো। আমি আপনাদের ভাই হিসেবে পাশে দাঁড়াবো। আমরা ভাষা সৈনিক জব্বার নিয়ে কথা বলি কিন্তু তিনি যে আনসার সদস্য ছিলেন তা আমার জানা ছিল না। এটা আমার জন্য দুঃখ জনক।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঢাকা রেঞ্জের কমান্ডার (পরিচালক) মো. রফিকুল ইসলাম বলেন, পৃথিবীতে সবচেয়ে বেশি লোকের একমাত্র বাহিনী হলো আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আনসার সদস্যরা ভাষা আন্দোলন থেকে শুরু করে দেশের সকল দুর্যোগে অবদান রেখে যাচ্ছে। করোনার বিপর্যয়ের সময় আনসার সদস্যরা মাঠে থেকে ভূমিকা পালন করেছে। এমনকি জাতীয় নির্বাচনগুলোতে আনসার সদস্যরা মাঠে থেকে ভূমিকা পালন করে থাকে।
জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান সরকারের সভাপতিত্বে বুধবার জেলা শিল্পকলা একাডেমিতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা অতিরিক্তি পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, অতিরিক্ত জেলা প্রশাসক নুর নবীসহ আরও অনেকে।
পরে আলোচনা শেষে আনসার সদস্যদের মাঝে ১১টি সাইকেল এবং ১০ টি ছাতসহ বিভিন্ন উপহার বিতরণ করা হয়।