যেই সরকার গঠন করে সেই রাবণ হয়ে যায় : নুরুল হক নুর

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১৭, ২০২৪

টাঙ্গাইল প্রতিনিধি:

গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল ইসলাম ওরফে ভিপি নুর বলেছেন, কোটা সংস্কার আন্দোলন ২০১৮ সালে জন্ম দিয়েছি আমরা। সরকারি চাকরিতে এটি বৈষম্য, এটা পরিবর্তন দরকার। রাজনৈতিক দলগুলো যারা গত ৫০ বছর ক্ষমতায় ছিল যারা লঙ্কায় যায় তারাই রাবণ হয়।

তিনি বলেন, যেই সরকারে যায়, পুলিশ বলেন প্রশাসন বলেন সব তাদের নিয়ন্ত্রণে নেয়। সবকিছুতে তাদের নিয়মে পরিচালনা করার চেষ্টা করে। শুধু হাসিনার পনেরো বছর না, যে দল ক্ষমতায় ছিল তারাই এরকম করেছে।

বুধবার (১৬ অক্টোবর) রাত ৯টায় টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নলিন বাজারে হেমনগর ইউনিয়ন গণঅধিকার পরিষদের আয়োজনে পথসভায় নুরুল হক নুর এসব কথা বলেন।

নুর বলেন, শেখ হাসিনা নিজেকে আল্লাহ খোদা পর্যায়ে নিয়ে মানুষের ওপর জুলুম পীড়ন করেছেন, নির্যাতন নিপীড়ন চালিয়ে দেশে একটা রামরাজত্ব চালিয়েছিলেন, আল্লাহ খোদাকে ভয় করেন নাই। নিজেকে প্রায় নমরুদের কাতারে নিয়ে গিয়েছিলেন।

পথসভায় সংগঠনটির দপ্তর সম্পাদক শাকিলুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, গনঅধিকার পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাশেদ খান ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নাজমুল হাসান, তছলিম ইসলাম, টাঙ্গাইল জেলা ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক নবাব আলী