রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সাড়ে ৪ লাখ টাকা খোয়ালেন জুতা ব্যবসায়ী

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মোহাম্মদ শামীম (৩৮) নামে এক জুতা ব্যবসায়ী সাড়ে ৪ লাখ টাকা খোয়ালেন। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার (১১ নভেম্বর) বিকেলে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন তার ভাই আব্দুর রহমান।

তিনি বলেন, আমরা দুই ভাই পাইকারি জুতার ব্যবসা করি। আমার ভাই শামীম সকালে তাগাদার টাকা তুলতে ঢাকা থেকে সাভার যান। সাভারের একটি ব্যাংক থেকে টাকা উঠিয়ে ঢাকার উদ্দেশ্যে হিমাচল গাড়িতে ওঠেন। দুপুর ২টার দিকে ওই বাসে থাকা অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে সাড়ে ৪ লাখ টাকা কৌশলে নিয়ে যায়। বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে পাকস্থলী ওয়াশ করে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

 

তিনি আরও বলেন, আমাদের দুই ভাইয়ের মালিবাগ রেলগেটে জুতার দোকান রয়েছে। আমার ভাই সাভারেই থাকেন। সাভার থেকে টাকা আনার পথে এ ঘটনা ঘটে। আমাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদি থানা চরলিয়া গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্টকে বলেন, মতিঝিলের আরামবাগ থেকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক জুতা ব্যবসায়ী ঢামেক হাসপাতালে এসেছেন। তার কাছে থেকে অজ্ঞানপার্টির সদস্যরা সাড়ে ৪ লাখ টাকা নিয়েছে বলে জানতে পেরেছি। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে। বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।