রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা (৩০) এক যুবক নিহত হয়েছে। তার পরনে ছিল চেক লুঙ্গি ও সাদা ফুলহাতা শার্ট। ময়নাতদন্তের জন্য রেলওয়ে পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। নিউজ পোস্ট বিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন।


স্থানীয়দের বরাত দিয়ে এসআই রুহুল আমিন নিউজ পোস্ট বিডিকে বলেন, গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা রেলওয়ে থানাধীন ক্যান্টনমেন্ট রেল স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি আরও বলেন, ওই যুবকটি রেললাইন ধরে হেঁটে নিজ গন্তব্যে যাচ্ছিলো। ক্যান্টনমেন্ট রেল স্টেশনের অদুরে কুড়িগ্রাম এক্সপ্রেসের ধাক্কায় ট্রেনের ধাক্কায় ওই যুবক নিহত হয়েছেন। এরপর রেললাইনের পাশে যুবকটির লাশ পড়ে থাকে। রাতে কেউ না দেখলেও সকালে স্থানীয়রা বিষয়টি ঢাকা রেলওয়ে থানা পুলিশকে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে মরদেহটি পড়ে থাকতে দেখে সঙ্গীয় ফোর্স নিয়ে আজ সোমবার (১৯) দুপুর দেড়টায় তার লাশ উদ্ধার করা হয়। এরপর আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
রেলওয়ে থানা পুলিশের এসআই রুহুল আমিন বলেন, এখনো নিহতের নাম-পরিচয় জানা যায়নি। ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হবে। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান রেলওয়ে পুলিশের এইকর্মকর্তা।