রাজধানীতে ফেন্সিডিলসহ মাদক কারবারি রাজন গ্রেফতার

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীতে পেশাদার ও চিহ্নিত মাদক কারবারি এনামুল হাসান ওরফে রাজন গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েছে। এসময় তার হেফাজত থেকে শতাধিক বোতল ফেন্সিডিল উদ্ধারমূলে জব্দ করা হয়েছে। আজ শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকালে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানের নেতৃত্ব দেওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন।
তিনি জানান, গতকাল বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৫ টায় গোপন সংবাদে তিনি জানতে পারেন- কতিপয় মাদক ব্যবসায়ী শাহবাগ থানার ফুলবাড়ীয়া এলাকার সেক্রেটারিয়েট রোডে মাদক নিয়ে অবস্থান করছে। এমন সংবাদে গোয়েন্দা নজরদারির মাধ্যমে তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে তার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল তাৎক্ষণিক ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে পেশাদার ও চিহ্নিত মাদক কারবারি এনামুল হাসান ওরফে রাজনকে গ্রেফতার করা হয়। তখন তার কাছ থেকে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধারমূলে জব্দ করা হয়।
ডিবি পুলিশের এডিসি মো. আনিচ উদ্দীন জানান, গ্রেফতার রাজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে- রাজনসহ তার অন্যান্য সহযোগীরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরসহ পার্শ্ববর্তী এলাকায় বিক্রি করে আসছিল। এ ঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ শুক্রবার দুপুরের দিকে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।