রাজধানীতে বাস চাপায় ২ নারী নিহত

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৩

মো. সাইফুল ইসলাম :

রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রীবাহী বাস চাপায় ২ নারী নিহত হয়েছেন। ঘটনার পরপরই চালকসহ বাসটি জব্দ করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন- মিনারা বেগম (৫৫) ও মনি বেগম (৩৬)। এর মধ্যে মিনারা বেগম ঘটনাস্থলে মারা যান, আর মনি বেগম ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ শনিবার (১ জুলাই) সকাল ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর জিনজিয়ান রেস্টুরেন্টের সামনের রাস্তায় এই দুর্ঘটানা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম উদ্দিন মোল্লা নিউজ পোস্ট বিডি ডটকমকে বলেন, আজ বেলা ১১টার দিকে জিনজিয়ান রেস্টুরেন্টের সামনের রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় মিনারা ও মনি বেগমকে বিনিময় পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে মিনারা বেগম মারা যান। আর মনি বেগমকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় বিনিময় পরিবহনের বাসটি আটক করা হয়েছে। এছাড়া বাসের চালককেও ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আমাদের আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।