রাজধানীতে স্কুল ছাত্রকে হত্যার অভিযোগ

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর বাড্ডায় সালমান খান ফেরদৌস (১৭) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ শনিবার (১৬ ডিসেম্বর) রাতে পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

নিহতের বড় ভাই মেহেদী হাসান নিউজ পোস্টকে বলেন, তার ছোট ভাই সালমান খান ফেরদৌস বাড্ডা হোসেন মার্কেট ময়নার বাগ পরিবারের সাথে থাকতো। ৩ ভাই ১ বোনের মধ্যে সে ছিল তৃতীয়। সে বাড্ডায় ইন্টারন্যাশনাল স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিল। আজ বিকেল সাড়ে ৩টার দিকে আমার ছোটভাই সালমান বাসার অদুরে ময়নার বাগ এলাকার বাসা থেকে ঘুরতে বের হয়েছিল। তখন পথিমধ্যে কেউ তাকে মাথার পেছন থেকে সজোরে আঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমরা পরিবারের সদস্যরা সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্ত্যবরত চিকিৎসক বিকেল ৫ টায় তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া নিউজ পোস্টকে বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। মৃত সালমান ঢাকা নবাবগঞ্জ উপজেলার বলমন্তর চর গ্রামের ফল বিক্রেতা শাহআলম এর ছেলে।