রাজধানীতে ১০টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

সাইফুল ইসলাম:
বিশেষ অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ। এরা হলেন- জসিম ও মো. শহিদ মিয়া। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাই ১০টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আজ বুধবার (২৫ অক্টোবর) নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান।
তিনি জানান, রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা-উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।


ডিবির এসি হাবিবুর রহমান বলেন, গত জুলাই মাসে উত্তরখান থানার দোবাদিয়া এলাকার আল-আমিন নূরীর বাসার সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়ে যায়। এ ঘটনায় উত্তরখান থানায় একটি চুরির মামলা হলে ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ ও প্রযুক্তির সহায়তায় চুরির সঙ্গে জড়িতদের চিহ্নিত করে পুলিশ। পরে রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারদের দেওয়া তথ্যের ভিত্তিতে ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার তেঁতুলিয়া বাজার এলাকার সহিদুল্লাহর গ্যারেজ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান বলেন, গ্রেফতাররা রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে ময়মনসিংহ জেলার গফরগাঁও এলাকার গ্যারেজে রেখে গোপনে বিভিন্ন লোকের কাছে বিক্রি করার কথা স্বীকার করেছে। গ্রেফতারদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। উত্তরখান থানায় করা মামলায় গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।