রাজধানীতে ৪৫ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীতে পেশাদার ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪৫ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান, মোটরসাইকেল ও মোবাইল সেট জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- মো. আল আমিন, মো. ওমর ফারুক, মো. শফিকুল ইসলাম, মো. ফারুক মিয়া ও শ্রাবন আহম্মেদ। আজ রোববার (২৬ নভেম্বর) বিকেলে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া ডিএমপির ডিবি-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোঃ আনিচ উদ্দীন।


তিনি বলেন, গতকাল শনিবার (২৫ নভেম্বর) গোপন সংবাদে শাহবাগ থানাধীন ফুলবাড়ীয়ার সেক্রেটারিয়েট রাস্তায় অভিযান চালায় ডিবি-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম। এ সময় সন্দেহভাজন একটি মিনি কাভার্ডভ্যান ও মোটরসাইকেল থামিয়ে ৫ জনকে আটক করা হয়। পরে ওই কাভার্ডভ্যান এবং মোটরসাইকেল তল্লাশি চালিয়ে ৪৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কাভার্ডভ্যান, ১টি পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল ও দুটি মোবাইল সেট জব্দ করা হয়েছে।


গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা আমাদেরকে জানিয়েছে- তারা সীমান্ত এলাকা থেকে এসব গাঁজা মিনি কাভার্ডভ্যানে করে নিয়ে এসে মোটরসাইকেলে করে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। এ ঘটনায় শাহবাগ থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।