রাজবাড়ীতে শ্বাসরোধে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৪

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে পারিবারিক কলহের জেরে শ্বাসরোধ করে বন্যা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার মাটিপাড়া ইউনিয়নের রামকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের স্বামী রশিদ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত বন্যা খাতুন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোরাপ মন্ডলের পাড়া গ্রামের হানু প্রমাণিকের মেয়ে।
হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার সকাল পৌনে ৬টার দিকে বন্যার স্বামী মো. রশিদ শেখ বন্যাকে হাসাপাতালে নিয়ে আসেন। এরপর জরুরি বিভাগের চিকিৎসক বন্যাকে মৃত ঘোষণা করেন।

নিহত বন্যার ভাই মো. সাইফুল বলেন, আমার বোনের স্বামী রশিদ শেখ নিয়মিত নেশা করতো। নেশার টাকা না পেলে সে আমার বোনকে প্রায়ই নির্যাতন করতো। টাকা-পয়সার জন্য চাপ দিত। আমার বোনের সঙ্গে রশিদের ৯ বছর আগে বিয়ে হয়। কিন্তু বিয়ের পরই আমার বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের। এর আগেও রশিদ একবার আমার বোনকে শ্বাসরোধ করে হত্যা করতে চেয়েছিলেন। সেবার কোনোমতে প্রাণে বেঁচে যায় আমার বোন।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, বন্যা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য বন্যার স্বামী রশিদ শেখকে আটক করেছি। বন্যার আপন ভাই বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।