সায়দাবাদে দুই বাসের মাঝে চাপা পড়ে হেলপার নিহত

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর যাত্রাবাড়ীর সায়দাবাদ বাস টার্মিনালে দুই বাসের মাঝে চাপা পড়ে অপর এক বাসের হেলপার নিহত হয়েছে। তার নাম সুমন মিয়া (৩৬)। তিনি লাল সবুজ বাসের হেলপার ছিলেন। আজ রোববার (২০ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে মারা যান তিনি।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী বাস ড্রাইভার শামসুল হক বলেন, গতকাল শনিবার (১৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে দশটার দিকে সায়দাবাদ বাস টার্মিনালে
আমাদের লাল সবুজ বাসটির চাকা মেরামতের কাজ চলছিল। সেখানে সুমন বাসের চাকা খুলে ব্রেক অয়েল দিচ্ছিলেন। সেসময় পেছন থেকে ইকোনো পরিবহনের একটি বাস ব্যাক গিয়ার দিয়ে ঘুরানোর সময় দুই বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হয় সুমন। পরে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে সেখান থেকে মুগদা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে সেখান থেকে নিয়ে এসে দিবাগত রাত ১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন থাকা অবস্থার আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃত সুমন নোয়াখালী সদর উপজেলার মো. সায়েদ মিয়ার ছেলে। বর্তমানে মুগদা এলাকায় থাকতেন। এক ছেলের জনক ছিলেন তিনি।