‘সিংহাম অ্যাগেইন’ থেকে কেন সড়ে দাঁড়ালেন সালমান!

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২৪

বিনোদন ডেস্ক:

সিংহাম হয়ে আবারও আসছেন অজয় দেবগন। তবে এবার তিনি শুধু একা আসছেন না, সঙ্গে থাকছে পুরো কপ ইউনিভার্স। আছেন সিম্বা চরিত্রের রণবীর সিং ও সূর্যবংশী চরিত্রের অক্ষয় কুমার। ‘সিংহাম অ্যাগেইন’ সিনেমায় তাঁদের সঙ্গে চুলবুল পাণ্ডেরও থাকার কথা ছিল।

তবে সদ্য প্রকাশিত পাঁচ মিনিটের ট্রেলারে সবার দেখা পাওয়া গেলেও ছিল না সালমান খানের উপস্থিতি। দুদিন আগে যে গান এসেছে, তাতেও অনুপস্থিত সালমান। তবে কি তিনি থাকছেন না সিংহাম অ্যাগেইনে?
অজয়, অক্ষয়, রণবীর, টাইগার শ্রফ, অর্জুন কাপুর, জ্যাকি শ্রফ, কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন সবাইকে এক করতে পারলেও শেষ পর্যন্ত সালমানকে আনতে ব্যর্থ হলেন নির্মাতা রোহিত শেঠি। অবশ্য সালমানকে তিনি রাজি করিয়েছিলেন। শুটিংয়ের শিডিউলও দিয়েছিলেন বলিউড ভাইজান। কিন্তু শেষ মুহূর্তে সব পণ্ড হয়ে গেল।
বলিউড হাঙ্গামা জানিয়েছে, গত ১৪ অক্টোবর সিংহাম অ্যাগেইনের বিশেষ দৃশ্যের শুটিং করার কথা ছিল সালমানের। মুম্বাইয়ের গোল্ডেন টোব্যাকো স্টুডিওতে ফেলা হয়েছিল সেট। তবে এর দুদিন আগেই হত্যা করা হয় বাবা সিদ্দিকিকে। তাঁর মৃত্যুর পর সালমানের নিরাপত্তা নিয়েও আশঙ্কা দেখা দেয়।

অজয় দেবগন ও নির্মাতা রোহিত শেঠি একাধিকবার আলোচনা করেছেন নিজেদের মধ্যে। শেষ পর্যন্ত তাঁরা সিদ্ধান্ত নেন, এ মুহূর্তে সালমানকে শুটিংয়ে আসতে বলা ঠিক হবে না। তাছাড়া, ভাইজানের নিরাপত্তা নিশ্চিতেরও ব্যাপার ছিল। অজয়-রহিত আরও কিছুদিন অপেক্ষা করতে চেয়েছিলেন। তবে ১৮ অক্টোবরের আগেই সিনেমাটি সেন্সরে জমা দেওয়ার তাড়া ছিল। সব মিলিয়ে তাই সালমানকে ছাড়াই সিংহাম অ্যাগেইন মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তবে সালমানভক্তদের একেবারে নিরাশ করবেন না রোহিত শেঠি। জানা গেছে, সালমানের একটি ব্যাকশট ব্যবহার করা হতে পারে সিংহাম অ্যাগেইনের পোস্ট ক্রেডিট দৃশ্যে।

আগামী ১ নভেম্বর দীপাবলির উপলক্ষে ভারতে মুক্তি পাবে সিংহাম অ্যাগেইন। আগের ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’-এর তুলনায় এবারের পর্ব যে শুধু তারকাসমৃদ্ধ, তা নয়, অ্যাকশনেও ভিন্ন। রামায়ণের সঙ্গে আধুনিক সময়ের সংকট একসূত্রে গেঁথে গল্প সাজানোর চেষ্টা করেছেন পরিচালক রোহিত শেঠি।