সিএনজির পেছনে কেটে যাত্রীর পাসপোর্ট-মোবাইল ছিনতাইয়ে গ্রেফতার ৩

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের আন্দরকিল্লায় সিএনজিচালিত অটোরিকশার পেছনের ত্রিপল কেটে যাত্রীর পাসপোর্ট, মোবাইল ও নগদ টাকা ছিনতাই হয়েছে। ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন মো. রাসেল (২৭), মো. শরীফ (২৮) ও মো. সুমন (২৫)। গতকাল সোমবার (৪ ডিসেম্বর) রাতে বাকলিয়া থানাধীন নয়া মসজিদ ও চান্দগাঁও থানাধীন খাজা রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এম ওবায়দুল হক বলেন, গত রোববার (৩ ডিসেম্বর) রাত ৯টা ২০ মিনিটের দিকে আন্দরকিল্লা মোড়স্থ রেডক্রিসেন্ট হাসপাতাল গলির মুখে একটি সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে ৩ ছিনতাইকারী। এ সময় তারা অটোরিকশার যাত্রীকে ভয়ভীতি দেখিয়ে সিএনজির দরজা খুলতে বলে। দরজা না খোলায় গাড়িটির পেছনের ত্রিপল কেটে একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।


ওসি জানান, ওই ব্যাগে নতুন-পুরনো মিলিয়ে ৭টি পাসপোর্ট, ২টি মোবাইল ও নগদ টাকা ছিল। এ বিষয়ে ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে রেকর্ড করা হয়। পরে গতকাল সোমবার (৪ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, স্মার্ট কার্ড এবং ২টি মোবাইল উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি এম ওবায়দুল হক। গ্রেফতারদের আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরের দিকে আদালতে পাঠানো হয়েছে।