‘সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে: ডা.মুরাদ হাসান

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২৪

জামালপুর প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। এসময় বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান।

বিকালে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর কামিল মাদরাসার ভোটকেন্দ্র পরিদর্শন শেষে তিনি বলেন, ‘সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এমন পরিবেশের জন্য আইনশৃঙ্খলা বাহিনী ধন্যবাদ পাওয়ার যোগ্য।’

নির্বাচন অফিস সূত্র জানায়, এ আসনটি ৮টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা নিয়ে গঠিত। এখানে মোট ভোটার ২ লাখ ৮৯ হাজার ২৬১ জন, এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৪৩ হাজার ৮৭৩, নারী ভোটার সংখ্যা ১ লাখ ৪৫ হাজার ৩৮৭ এবং একজন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন।

এই আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালসহ ৭ জন প্রার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ঈগল প্রতীক নিয়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রতিদ্বন্দ্বিতা করছেন। সকালে তিনি নিজ কেন্দ্রে ভোট প্রদান শেষে উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। সর্বশেষ বিকেল পৌনে ৩টায় সরিষাবাড়ী পৌরসভার কামিল মাদরাসার ভোটকেন্দ্র পরিদর্শন করেন। এসময় তিনি নির্বাচনের সার্বিক অবস্থা ঘুরে দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।

ডা. মুরাদ হাসান বলেন, সকাল থেকেই খুবই শান্ত পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। জয়ের ব্যাপারে তিনি আশাবাদী। এসময় যে কোনো পরিস্থিতিতে তার কর্মী-সমর্থকদের শান্ত থাকতে অনুরোধ জানান।