সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৪

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ শনিবার (২৭ জানুয়ারি) দুপুরের দিকে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. খালেদ।
তিনি বলেন, আজ শনিবার (২৭ জানুয়ারি) সকাল ৮টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানের পাম গাছের নিচে অজ্ঞাতনামা এক ব্যক্তিকে অচেতন ও মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা বিষয়টি শাহবাগ থানায় জানায়। খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে আমি ঘটনাস্থল থেকে সকাল সাড়ে ৯টার দিকে তাকে অচেতন উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত ডাক্তার তার দেহ পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।
এসআই মো. খালেদ আরও বলেন, নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।