স্বামীর চলন্ত মোটরসাইকেলে প্রাণ গেলো স্ত্রীর

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জুলাই ২, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের ফতুল্লায় স্টেডিয়াম সংলগ্ন সড়কে স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু হয়েছে। তার নাম- মোছা. তানিয়া আক্তার (২৮)। নিহত ওই নারী নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে বাবুর্চির কাজ করতেন বলে জানা গেছে। আজ রোববার (২ জুলাই) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নারীর স্বামী আব্দুল মালেক নিউজ পোস্ট বিডিকে বলেন, আমি স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে যাওয়ার পথে ফতুল্লা স্টেডিয়ামের সামনের সড়কে পৌঁছালে সে চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আব্দুল মালেকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার দেওড়া গ্রামে। বর্তমানে তিনি ফতুল্লা এলাকায় স্ত্রীর সঙ্গে থাকতেন। তার স্ত্রী নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে রান্নার কাজ করতেন।

এ বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া নিউজ পোস্ট বিডিকে বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো  হয়েছে। তাৎক্ষণিক তার মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।