১৫০ টাকা চুরির অপবাদে স্ত্রীকে মারধর, পরদিন মিলল রক্তাক্ত মরদেহ

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৪

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গার মুন্সিগঞ্জে রেললাইনের পাশ থেকে শিলা খাতুন নামে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে উপজেলার জেহালা ইউনিয়নের মুন্সিগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকা থেকে শিলার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন শিলার স্বামী ও তার পরিবারের সদস্যরা। শিলাকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেছেন তারা।

শিলা (২৪) আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের হামিদুল ইসলামের মেয়ে ও একই উপজেলার রোয়াকুলি গ্রামের রাসেল হোসেনের স্ত্রী।
শিলার স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৬ বছর আগে পারিবারিকভাবে রাসেল ও শিলার বিয়ে হয়। এই দম্পতির একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই রাসেল মাদক সেবন করতেন ও স্ত্রীর পরিবারের কাছে টাকা দাবি করতেন। রাসেলকে টাকা না দিলে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন শিলা। রোববার দুপুরে ১৫০ টাকা চুরির অভিযোগ তুলে স্ত্রীকে মারধর করেন রাসেল। ওই দিন রাত ১২ টার দিকে শিলা নিখোঁজ বলে শিলার স্বজনদের জানান রাসেল। পরদিন সকালে খবর পেয়ে মুন্সিগঞ্জ এলাকার রেলওয়ে স্টেশন এলাকা থেকে শিলার মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

শিলার ভাই সাহেব আলী দাবি করেন, তার বোনকে রাসেল ও তার পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে রেললাইনের পাশে ফেলে রেখে গেছে।
কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানার পরিদর্শক (ওসি) জহির হোসেন বলেন, মরদেহের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যা। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।